টেক্সটাইল বাংলায় পোষ্ট করুন

টেক্সটাইল স্টুডেন্ট এবং টেক্সটাইল বিষয় নিয়ে আপনাদের জানার অভিজ্ঞতা শেয়ার করতে পারেন এখন টেক্সটাইল বাংলায়। আপনি জানেন এমন সব বিষয়বস্তু যা টেক্সটাইল বিষয়ের সাথে সম্পর্কিত পোষ্ট বা আর্টিকেল লিখে আপনার অভিজ্ঞতা সবার সাথে ভাগ করে নিতে পারেন।

টেক্সটাইল বাংলায় পোষ্ট করবেন কিভাবে?

টেক্সটাইল বাংলায় পোষ্ট করতে আপনাকে প্রথমে এই লিংকে ভিজিট করতে হবে।

ডেক্সটপ থেকে দেখতে এরকম

Textile Bangla Post

টেবলেট থেকে দেখতে এরকম

Textile Bangla Post Tab

মোবাইল থেকে দেখতে এরকম

Textile Bangla Post Mobile

তারপর চিত্রে দেখানো মত স্টেপ বাই স্টেপ পূরণ করুন।

Submit Post

১। প্রথমে পোষ্ট রিলেটড একটি টাইটেল দিন।

২। তারপর পোষ্টের কন্টেন্ট লিখুন। লিখার জন্য ভিজুয়াল অথবা টেক্সক মুড সিলেক্ট করে নিতে হবে। কন্টেন্ট সর্বনিম্ন কমপক্ষে ৩৫০ ওয়ার্ড হতে হবে।

৩। পোষ্টের একটি ইমেজ দিন। (যদি থাকে) না থাকলে আমরা আমাদের পক্ষ থেকে একটি ফিচার ইমেজ দিয়ে দিব। আর দিলে ইমেজের সাইজ ৯৩০*৫২০ এর মধ্যে দিলে ভালো হয়। কারন আমাদের সকল ফিচার ইমেজের সাইজ একরকম দেয়া।

৪। একটি ক্যাটাগরি সিলেক্ট করুন।

৫। পোষ্ট রিলেটেড কিছু ট্যাগ দিন। (ট্যাগ না দিলে আমরা দিয়ে দিব)

৬। আপনার নাম লিখুন।

৭। আপনার কোন লিংক থাকলে দিন।

৮। আপনার ইমেইল ঠিকানা দিন।

৯। ক্যাপচা পূরণ করুন।

১০। সর্বশেষে সাবমিট করে ফেলুন।

টেক্সটাইল বাংলায় পোষ্ট করলে আপনার লাভ কি?

প্রথমত – আপনার অভিজ্ঞতা সবার সাথে শেয়ার করতে পারলেন। সম্পূর্ণ পোষ্টের ক্রেডিট আপনার নামে দেয়া হবে। সেটি আপনি পোষ্টের নিচে দেয়া হবে।

দ্বিতীয়ত – একটি একাউন্ট করার মাধ্যমে পরবর্তিতে আরো পোষ্ট করার সুবিধা পাবেন। সে সব পোষ্ট আপনার নিজের একাউন্ট থেকে পরিচর্যা করতে পারবেন।

তৃতীয়ত – আপনার প্রতি পোষ্টের জন্য একটি নির্দিষ্ট অংকের টাকা পে করা হবে। যা আপনার একাউন্ট থেকে দেখা যাবে।

আপনারা এখন থেকে চাইলে নিয়মিত পোষ্ট লেখার মাধ্যমে অভিজ্ঞতা শেয়ার করে যেতে পারেন। আপনার নাম এবং ইমেইল ঠিকানা আমাদের ডেটাবেজে সংরক্ষিত থাকবে। এবং আপনার সকল পোষ্ট অ্যাকাউন্টে ট্রান্সফার করে দেয়া হবে।

আমাদের একাউন্ট সিস্টেমটি ডেভলেপমেন্ট করা হচ্ছে যেনো আপনার একাউন্ট থেকেই সব কিছু নিয়ন্ত্রন করা সম্ভব হয়। সম্পূর্ন হওয়ার পর আপনাদের জানিয়ে দেয়া হবে।

প্রতি পোষ্টের জন্য কি রকম পে করা হবে?

একাউন্ট সিস্টেমটি সম্পূর্ন হওয়ার আগ পূর্যন্ত আপনার গেষ্ট পোষ্ট করার মাধ্যমে পোষ্ট করতে পারবেন। আর সেজন্য আমাদের ডেটাবেজে সঠিক হিসেব রাখার জন্য আপনার সঠিক ইমেইল ঠিকানাটি দিতে হবে।

প্রতি পোষ্টের কোয়ালিটির উপর বেইজ করে সর্বনিম্ম ৫-১০ টাকা পে করা হবে। কোয়ালিটি ভালো হলে অবশ্যই পে করার পরিমান বাড়বে। যা আমাদের টিম মেম্বার সিদ্ধান্ত নিবেন।

সর্বনিম্ন কত টাকা পে করা হবে?

আপনার ব্যালেন্স ৫০০ টাকা হলেই বিকাশ বা রকেট বা নগদের মাধ্যমে পে করা হবে।

Leave a Comment