টেক্সটাইল সেক্টরের চাকরি খোঁজার জন্য বিশ্বাসযোগ্য ওয়েবসাইটগুলো

বর্তমানে চাকরি খোঁজার জন্য ইন্টারনেটে হাজার হাজার ওয়েবসাইট রয়েছে। ইন্টারনেটে হাজার হাজার ওয়েবসাইটের মধ্যে অনেকেই বিব্রত হয়ে পরে যে কোন ওয়েবসাইট বেশি বিশ্বাসযোগ্য এবং নির্ভরযোগ্য। ওয়েবসাইটগুলোতে অনেক ধোঁকাবাজি সম্ভাবনা থাকে তাই খুব সাবধান, নির্ভরযোগ্য ওয়েবসাইট থেকে চাকরির খোঁজাই ভাল। তাই আপনাদের জন্য হাজার হাজার ওয়েবসাইট থেকে বাছাই করে কিছু নির্ভরযোগ্য ওয়েবসাইটের নাম প্রকাশ করলাম।

নির্ভরযোগ্য ওয়েবসাইটগুলো

  1. বিডিজব (Bdjobs.com)
  2. লিংকডইন (Linkedin.com)
  3. চাকরি.কম (Chakri.com)
  4. চাকরির খবর.কম (Chakrirkhobor.com.bd)
  5. আরএমজিজড.কম (Rmgjobs.com)
  6. বিডিক্যারিয়ার.(Bd-career.org)

বিডিজব (Bdjob)

bdjob
Bdjobs.com

বাংলাদেশের জব ওয়েবসাইটগুলোর মধ্যে একটি বৃহত্তম ওয়েবসাইট বিডিজব.কম। এই ওয়েবসাইটের অনেক গুন রয়েছে। এখানে প্রায় বাংলাদেশের সব ধরনের জব খুঁজে পাওয়া যায়। ওয়েবসাইটটি ব্যবহার করা খুবই সহজ কারণ বিভিন্ন সেক্টরের জবের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে বিভক্ত করা হয়েছে। এতে করে যারা ওয়েবসাইটে প্রবেশ করে তাদের সময় কম লাগে এবং অল্প সময়ে গ্রাহক তার গন্তব্যস্থলে পৌঁছাতে পারে।

এখন বাংলাদেশের বড় বড় কোম্পানিগুলোর এইচ আর (HR) দের সাথে অনলাইন জব ওয়েবসাইটগুলোর খুব ভালো কমিউনিকেশন রয়েছে কারণ হিউম্যান রিসোর্স এর জন্য অনলাইন প্লাটফর্ম অনেক এগিয়ে রয়েছে। বর্তমানে বিডিজব এর ওয়েবসাইটি গুগলে ভাল রেংকিং এ রয়েছে তাই আপনি যেকোনো জব সম্পর্কে গুগলে সার্চ করলে গুগলের প্রথম পেইজে প্রথম স্থানে বিডিজব.কম থাকে।

সুতরাং আপনিও পারেন আপনার পছন্দের জবটি সহজেই খুঁজে নিতে।

সরাসরি বিডিজব এর ওয়েবসাইটে ঢুকতে ক্লিক করুন

লিংকডইন (Linkedin)

linkedin
Linkedin

লিংকডইন আমাদের দেশের ওয়েবসাইট না। তারপর ও সোশ্যাল মিডিয়াতে রয়েছে চকরি খোঁজার সুযোগ। লিংকডইন এর কিছু বিশেষ বৈশিষ্ট্যের কারণে এটি খুব জনপ্রিয়। লিংকডইন এর মাধ্যমে আপনার ইন্ডাস্ট্রির পূর্ব পেশাজীবী কর্মীর সাথে পরিচিত হবার সুবিধা রয়েছে। এই ওয়েবসাইটটি অটোমেটিক ভাবে আপনার ব্যক্তিগত প্রোফাইল চাকরিদাতাদের নিকট পৌঁছে দিবে। দেশে চাকরি খবরের পাশাপাশি আপনি বিদেশের চাকরির খবর পাবেন। নিজের ইন্ডাস্ট্রি সম্পর্কেও আপডেট পাওয়া যাবে এই ওয়েবসাইটের মাধ্যমে। দেশ-বিদেশের বড় বড় প্রতিষ্ঠানগুলো এই ওয়েবসাইটে কর্ম নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকে।

সরাসরি লিংকডইন এর ওয়েবসাইটে ঢুকতে ক্লিক করুন

চাকরি.কম (Chakri.com)

চাকরি.কম আমাদের দেশের একটি ওয়েবসাইট এর মধ্য থেকে খুবই সহজে চাকরি খোঁজা সম্ভব। ওয়েবসাইটটির মধ্যমে খুব সহজেই আপনার পছন্দের চাকরিটি খুঁজে নিতে পারেন। বিভিন্ন রকম চাকরির জন্য বিভিন্ন রকম ক্যাটাগরির রয়েছে আবার স্থান ভিত্তিতে চাকরি খোঁজার অপশন রয়েছে।

চাকরি.কম এর মাধ্যমে এখনি খুঁজে নিতে পারেন আপনার পছন্দের চাকরিটি।

সারাসরি চাকরি.কম এর ওয়েবসাইটে ঢুকতে ক্লিক করুন

চাকরির খবর.কম (Chakrirkhobor.com.bd)

chakrirkhobor
Chakrirkhobor

চাকরি খোঁজার জন্য এটি ও খুব ভালো একটি ওয়েবসাইট। চাকরির খবর.নেট ওয়েবসাইটের মধ্যে সরকারি-বেসরকারি সব ধরনের চাকরির বিজ্ঞপ্তি দেওয়া হয়। ওয়েবসাইটে চাকরি খোঁজার সুবিধার জন্য ৩৫ টির  উপরে ক্যাটাগরি রয়েছে।

সরাসরি চাকরির খবর.নেট এর ওয়েবসাইটে ঢুকতে ক্লিক করুন

আরএমজিজড.কম (Rmgjobs.com)

rmgjob
Rmgjobs

টেক্সটাইল সেক্টরের জন্য বিশেষ একটি ওয়েবসাইট আরএমজিজড.কম। এখানে আপনি টেক্সটাইল সেক্টরের সব ধরনের জব খুঁজে পাবেন। নিম্ন শ্রেণীর থেকে উচ্চ শ্রেণি পর্যন্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এখানে থাকে। এখানে কিছু ক্যাটাগরি আছে যেগুলোর সাহায্যে আপনি খুবই সহজেই আপনার পছন্দের নতুন চাকরির খোঁজ করতে পারেন।

সরাসরি আরএমজি.কম ওয়েবসাইটে ঢুকতে ক্লিক করুন

বিডিক্যারিয়ার.(Bd-career.org)

bdcareer
Bd-career

এই ওয়েবসাইটটিতে বাংলাদেশের বিভিন্ন কোম্পানি থেকে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়া হয়। টেক্সটাইল সেক্টরের অনেক নিয়োগ বিজ্ঞপ্তিও এখানে রয়েছে। সরকারি-বেসরকারি বিভিন্ন রকম চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এখানে প্রকাশ করা হয়। এখানে আপনি আপনার নিজের মতো করে জব প্রোফাইল সাজিয়ে নিতে পারেন।

সরাসরি বিডিক্যারিয়ার এর ওয়েবসাইটে ঢুকতে ক্লিক করুনক্লিক করুন

উপরের সবগুলো ওয়েবসাইটের মধ্যে টেক্সটাইল সেক্টরের জব সার্কুলার রয়েছে।

সতর্কতাঃ

বর্তমানে অনলাইন প্লাটফর্মে চাকরির সুযোগ-সুবিধা খুব বেশি এবং জনপ্রিয়তা টাও খুব বেশি তাই অনেক কাল চক্র মানে ধোঁকাবাজির পরিমান ও বেশি সুতরাং সাবধান। কোনো রকম কোনো আর্থিক লেনদেন থেকে বিরত থাকুন। 

যারা চাকরি খুঁজছেন তাদের মঙ্গল কামনা করছি।


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আপনার পছন্দ হতে পারে

কারিগরি শিক্ষা গ্রহণ করে যারা বেকার তাদের জন্য কিছু টিপস ক্লিক করুন

বুটিক হাউস  সম্পর্কে জানতে ক্লিক করুন

বাংলাদেশ পার্ট টাইম জবগুলো সম্পর্কে জানতে ক্লিক করুন

গার্মেন্টস ওয়াশিং সম্পর্কে জানতে ক্লিক করুন

Newsletter Updates

Enter your email address below to subscribe to our newsletter

Leave a Reply