গার্লফ্রেন্ডের কল লিস্ট দেখুন

আবার আমাদের মধ্যে অনেকেই নিজেদের গার্লফ্রেন্ডকে সন্দেহ করে কোন কারণবশত কিন্তু কোন প্রমাণই পাওয়া যাচ্ছে না। বর্তমানে সবাই তো মোবাইল ব্যবহার করে সন্দেহের বেশিরভাগ কারণ মোবাইলের উপরই থাকে, যে সে আজ কার সাথে কথা বললো কে তাকে কল দিল।

কিন্তু এইসব তথ্য জানার কোন সহজ উপায় থাকে না। প্রত্যেক স্থানেই দেখলাম পেইড এপ্লিকেশনে এরকম সিস্টেম রয়েছে কিন্তু পেইড অ্যাপ্লিকেশনে অনেক প্রবলেম ও থাকে। তাই আজকে আপনাদের জন্য খুব সহজভাবে নিয়ে এলাম ফ্রিতে কিভাবে গার্লফ্রেন্ডের অথবা অন্য কারো কল লিস্ট চেক করবেন।

আপনি যার কল লিস্ট চেক করতে চাচ্ছেন সে যেই সিম ব্যবহার করে ওই সিমের এপ্লিকেশনটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিন। তারপর ওই সিমে তার নাম্বারটি দিয়ে, একটি ওটিপি কোড নিয়ে নি। ব্যাস এখানে আপনার কাজ শেষ এখন থেকে আপনি দেখতে পারবেন যে সে কার সাথে কথা বলছে, কার সাথে এসএমএস করছে। 

যদি উপরের তথ্য বিস্তারিত না বুঝে থাকেন তাহলে নিচের ভিডিওটি দেখুন সম্পূর্ণ ক্লিয়ার হয়ে যাবে।

গার্লফ্রেন্ডের কল লিস্ট চেক করার ভিডিও :


টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *