Haylou RS4 Smart Watch Price in Bangladesh

Haylou RS4 Smart Watch টি খুবই ভালো দেখতে খুব সুন্দর। বিশেষ করে আপনি এর ডিসপ্লেতে এমুলেড ডিসপ্লে পেয়ে যাবেন এবং তার পাশাপাশি 12 টি ওয়ার্কআউট মুড পাবেন। এর মধ্যে রয়েছে ১০ দিনেরও বেশি সময়ের ব্যাটারি ব্যাকআপ। স্মার্ট ওয়াচটি রাউন্ড শেপের খুবই স্মার্ট একটি ঘড়ি। ২৪ ঘন্টাই আপনার হার্ট মনিটরিং করবে। স্লিপিং মোড রয়েছে তার পাশাপাশি আপনি কতক্ষণ হাঁটলেন এবং আপনি কতটি স্টেপ দিলেন এই সবগুলো একসাথে মনিটরিং করতে থাকবে।

ওয়ার্ক আউট করার জন্য আলাদা কিছু মুড রয়েছে এবং ইয়োগা করার সময় Xiaomi Haylou RS4 LS12 Smart Watch টি ব্যবহার করে খুবই মজা পাবেন।

খুবই ভাবে ব্যবহার করা যায়। ব্যবহার করা খুবই সহজ। ওয়াটারপ্রুফ আপনি চাইলে হালকা বৃষ্টিতে ভিজতে পারবেন এবং ডাস্টপ্রুফ।

Specification :-

Display (ডিসপ্লে) :- ১.৭৮”(৩৬৮×৪৪৮) এমুলেড ডিসপ্লে।
Battery (ব্যাটারি)  :-ব্যাটারি ক্যাপাসিটি ২৩০ এম এ এইচ, মিনিমাম ১২ দিন ব্যাটারি ব্যাকআপ থাকবে। ২৪ ঘন্টা হার্ট রেট মনিটরিং করবে।
Connectivity (কানেক্টিভিটি) :-ব্লুটুথ ভি ৫.১
OS (ও এস) :-android 6.0, ios 11.0
Sensor (সেনসর) :-হার্ট রেট সেনসর, মোশন সেনসর, ব্লাড অক্সিজেন সেন্সর।
Colour (কালার) :-কালো, সিলভার।
Weight (ওয়েট) :-স্মার্ট ওয়াচটির ওজন ৪৮.৬ গ্রাম।
Ram (রেম) :-২৫৬ এমবি।
Room (রোম) :-২৫৬ এমবি।
Brand (ব্রান্ড) :-শাওমি।

Feature :-

  • ১২ টা স্পোর্টস মুড
  • আইপি ৬৮ ওয়াটারপ্রুফ
  • ২৪ আওয়ারস হার্ট মনিটরিং
  • দশ দিনের বেশি ব্যাটারি ব্যাকআপ দিবে

বাংলাদেশে অফিসিয়াল দাম – ৩,৫০০ টাকা


Haylou RS4 Smart Watch Buy Now


Haylou RS4 Smart Watch Review Video

Description | বিবরণ

Xiaomi Haylou RS4 LS12 Smart Watch

Xiaomi Haylou RS4 LS12 স্মার্ট ওয়াচটিতে ১.৭৮” এমুলেড ডিসপ্লে রয়েছে তার পাশাপাশি রয়েছে, ১২ টি ওয়ার্কআউট মোড। আরো রয়েছে হার্ট রেট মনিটরিং, স্লিপিং মনিটরিং ইত্যাদি। এর ইনফরমেশন গুলো খুবই সহজভাবে চেক করা যায়।

Creative Strap Design

এ স্মার্টওয়াচটির স্টেপটি খুব সুন্দর ভাবে ডিজাইন করা হয়েছে যাতে করে ঘড়িটি লং টাইম হাতে রাখা যায়। এর স্টেপটি স্কিন ফ্রেন্ডলি। দেখতে অত্যন্ত সুন্দর।

Health Check Up

খুব ভালো একটি স্মার্ট ওয়াচ। এর মধ্যে রয়েছে ব্লাড অক্সিজেন টেস্টিং ফিচার। আরো রয়েছে স্লিপিং মনিটরিং। ২৪ ঘন্টাই আপনার হার্ডকে মনিটর করতে থাকবে। আপনি কতখন হাঁটলেন কত কিলোমিটার হাটলেন, কতক্ষণ ঘুমালেন এগুলো মনিটর করতে পারবে। আরো কিছু স্পেশাল ফিচার রয়েছে যার মধ্যে রয়েছে ব্রেথ ট্রেনিং ফিচার।

12 Workout Modes

Haylou RS4 স্মার্ট ওয়াচটির মধ্যে রয়েছে ১২ টি ওয়ার্কআউট মোড। সারাদিন আপনি কি কি এক্সারসাইজ করেছেন তার রেকর্ড করে। প্রতিটি মুড ই খুব ভালো এবং দ্রুততার সাথে কাজ করে। ১২ টি ওয়ার্ক আউট মুডের মধ্যে রয়েছে :- সাইকেলিং, ক্লাইম্বিং, ফাস্ট ওয়ার্কিং, আউটডোর রানিং, স্পিনিং, ইনডোর রানিং, ইয়োগা, বাস্কেটবল, ফুটবল ইত্যাদি।

10 Days Battery Life

এটি খুবই দারুণ একটি স্মার্ট ওয়াচ। ব্যাটারি ব্যাকআপ ১০ দিনের উপরে দেয়। যদি আপনি ভারী ইউজার হন তাহলে আপনি ১০ দিনের উপরে ব্যাটারি ব্যাকআপ পাবেন আর যদি আপনি ‌ লাইট ইউজার হন তাহলে আপনি ১৫ দিনের অধিক ব্যাটারি ব্যাকআপ পাবেন।

IP68 Waterproof

Haylou RS4 স্মার্ট ওয়াচটি IP68 waterproof. আপনি খুব সহজেই হালকা বৃষ্টির মধ্যে ভিজতে পারবেন এবং হাত ধোয়ার সময় পানি পড়লে কোন অসুবিধা হবে না। কিন্তু অবশ্যই ঘড়িটি পড়ে সাঁতার কাটার চেষ্টা করবেন না।

সতর্কতা :- অবশ্যই অর্ডার করার সময় ক্যাশ অন ডেলিভারি দিয়ে অর্ডার করবেন, প্রোডাক্টটি হাতে বুঝে পেয়ে টাকা পেমেন্ট করবেন।

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701

6 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *