ওমেন হ্যাঙ্গার যাত্রা শুরু করল

Women Hanger Logo

বর্তমান সময়ের মানুষ আরাম প্রিয় মানুষ। আমরা সবাই ঘরে বসে কেনাকাটা করতে চাই। ঢাকা শহরের যানজট, শপিংমলের ভিড়, সময় বাঁচানোর জন্য বর্তমানে অনেকেই ঘরে বসে কেনাকাটা করে থাকে। 

মানুষের এই চাহিদা পূরণের জন্য বর্তমানে অনেকেই ই-কমার্স এর সাথে জড়িত। ঠিক এরকম ই-কমার্সের একটি ব্রান্ড হলো ওমেন হ্যাঙ্গার। এই ব্র্যান্ডের পণ্য গুলো শুধু নারীদের জন্য। 

নারীরা সংসারে কর্মব্যস্ততার কারণে শপিং করা কষ্টকর হয়ে যায় তাদের কথা মাথায় রেখে এই ওমেন হ্যাঙ্গার ব্রান্ডটি তৈরি করা হয়েছে। 

এই পোস্টের মাধ্যমে আমরা ওমেন হ্যাঙ্গার ব্রান্ড সম্পর্কে বিস্তারিত জানতে পারব।

Women Hanger FB Page

ওমেন হ্যাঙ্গার ব্র্যান্ডটির পণ্য খুবই সুন্দর এবং আকর্ষণীয়। ২০২০ সাল থেকে ওমেন হ্যাঙ্গার নামক একটি পেজ দিয়ে যাত্রা শুরু হয়।

ব্র্যান্ডটির মালিক মোসাঃ- আইরিন আক্তার। 

ব্রান্ডটি মূলত মেয়েদের শাড়ি, স্কার্ট, সালোয়ার কামিজ ইত্যাদি বিপনন করে‌। এখানে তুলনামূলক কম দামে ভালো কোয়ালিটি সম্পন্ন পোশাক পাওয়া যায়।

প্রতিটি পন্যের গুনগত মান এবং এর পুরো স্পেসিফিকেশন দেওয়া থাকে প্রতিটি পোষ্টে। এবং অরিজিনার ছবি সহ। যেমন নিচের এই পোষ্টটি দেখুন। এখানে এই কামিজের ফেব্রিকটা কটন জ্যাকার্ড। জ্যাকার্ড ফ্রেব্রিকটা বুননের মধ্যেই সুতার নকশা করা। কাপড়ের নিজস্ব একটা সৌন্দর্য আছে। সমানে এবং পিছনে একই রকম স্কিন প্রিন্ট করা। কামিজে নিচের দিক থেকে হাতা বের করা যাবে।

এবং ওড়না – হ্যান্ডলুম তাঁতের মধ্যে স্কিন প্রিন্ট করা।

সাথে সেলোয়ার – এক কালারের কটন রয়েছে।

ওমেন হ্যাঙ্গার ব্র্যান্ডের পণ্য গুলো খুবই সুন্দর এবং আকর্ষণীয়। এখানে ভালো মানের পণ্য পাওয়া যায়। পণ্যগুলোর কাপড় প্রায় সবগুলোই ইমপোর্ট করা হয় বিভিন্ন দেশ থেকে। যেমনঃ ইন্ডিয়া, পাকিস্তান, চায়না। 

বিশেষ করে পেজটি মেয়েদের শপিং করার জন্য অন্যতম। আপনারা চাইলে এই ঈদে আপনার প্রিয়জনকে গিফট করতে আপনার পছন্দমত শাড়ি, স্কার্ট, কামিজ ইত্যাদি। 

পেজটিতে রয়েছে ঈদের জন্য স্পেশাল অফার। আর দেরি নয় এখনই ভিজিট করে আসুন। পছন্দ হলে আপনার মা, বোন, স্ত্রী, মেয়ে এদের জন্য সুন্দর ও আকর্ষণীয় পোশাক উপহার করতে চাইলে এখনই ওমেন হ্যাঙ্গার পেজটি ভিজিট করুন এবং পছন্দের পোশাক অর্ডার করুন।

ওমেন হ্যাঙ্গারের কালেকশন দেখে নেওয়া যাক

Women Hanger Image 01
Women Hanger Image 02
Women Hanger Image 03
Women Hanger Image 04
Women Hanger Image 05
Women Hanger Image 06
Women Hanger Image 07

পেইজে ভিজিট করুন – https://www.facebook.com/womenhanger/

যোগাযোগ করুন – ০১৭৪৭৬৩২৫৪৮

মেইল করতে পারেন – womenhanger24@gmail.com


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আপনাদের ব্র্যান্ডের প্রমোশনের জন্য যোগাযোগ করুন টেক্সটাইল বাংলার সাথে।

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?