টি শার্ট পাইকারি বাজার

এই পোস্টের মাধ্যমে আমরা আলোচনা করব টি শার্টের পাইকারি বাজারগুলো কোথায়।

বর্তমানে টি শার্টের প্রচুর চাহিদা। বাংলাদেশের অনেক স্থানে টি-শার্টের পাইকারি বাজার রয়েছে। আপনি যদি টি-শার্ট নিয়ে ব্যবসা করতে চান অথবা টি-শার্ট কিনতে চান তাহলে এই বাজারগুলো ঘুরে একটা আইডিয়া নিতে পারেন।

পাইকারি বাজার থেকে টি-শার্ট ক্রয় করলে অনেক দামে কম এবং মানে ভালো টি-শার্ট পাওয়া যাবে। পাইকারি বাজার গুলোতে দেশের বিভিন্ন স্থান থেকে টি-শার্ট আসে এমনকি বিদেশ থেকেও আসে। তাই পাইকারি বাজার থেকে কিনলে আপনি সাশ্রয়ী মূল্যে ভালো প্রোডাক্ট পেতে পারেন।

টি শার্টের পাইকারি বাজার গুলো

  • নিউমার্কেট
  • গুলিস্থান
  • বঙ্গ মার্কেট
  • শাহবাগ
  • টঙ্গী
  • কেরানীগঞ্জ
  • নারায়ণগঞ্জ
  • গাজীপুর
  • সাভার
  • চট্টগ্রাম
  • পাবনা

নিউমার্কেট

নিউমার্কেট বাংলাদেশের অন্যতম একটি খুচরা এবং পাইকারি মার্কেট। আমাদের দেশের অনেক ব্যবসায়ীরা পাইকারি টি শার্ট ক্রয় করে দেশের বিভিন্ন স্থানে নিয়ে খুচরা বিক্রি করে। নিউমার্কেটে ও দেশের বিভিন্ন স্থান থেকে টি-শার্ট বলা হয় এবং তা পাইকারি এবং খুচরা বিক্রি করা হয়। 

নিউমার্কেটের গুগল ম্যাপ লিংক :- নিউমার্কেট

ঢাকা-নিউ-মার্কেট

গুলিস্থান

গুলিস্তান ট্রেড সেন্টারে পাইকারি এবং খুচরা টি-শার্ট পাওয়া যায়। এখানে দেশি ও বিদেশি খুবই উন্নত মানের টি-শার্ট পাওয়া যায়। দামে সস্তা মানে ভালো হয়। 

গুলিস্তান ট্রেড সেন্টারের গুগোল ম্যাপ লিঙ্ক:- গুলিস্থান

ঢাকা-ট্রেড-সেন্টার

বঙ্গ মার্কেট

বাংলাদেশের মধ্যে বিখ্যাত একটি মার্কেট হলো বঙ্গ মার্কেট। দেশের বিভিন্ন স্থান থেকে এবং দেশের বাইরে থেকেও প্রচুর পরিমানের গার্মেন্টস পণ্য আসে এই মার্কেটে। দেশের খুচরা ব্যবসায়ীরা এখান থেকে বড় পাইকারি ক্রয় করে তারা বিক্রি করে। বঙ্গমার্কেট গেলে দেখা মিলে বিদেশিদেরও। বিদেশের বিভিন্ন বায়ার এখান থেকে কাপড় ক্রয় করে দেশের বাহিরে নিয়ে বিক্রি করে।

বঙ্গ মার্কেটের গুগল ম্যাপ লিংক :- বঙ্গ মার্কেট

বঙ্গ-বাজার

শাহবাগ

গার্মেন্টস জাতীয় পণ্য ক্রয় করার জন্য ধীরে ধীরে বিখ্যাত হয়ে উঠেছে শাহবাগের আজিজ সুপার মার্কেট। আপনি যদি পাইকারি টি শার্ট অথবা গার্মেন্ট জাতীয় পণ্য ক্রয় করতে চান তাহলে অবশ্যই শাহবাগের এই আজিজ সুপার মার্কেটে ঘুরে আসতে পারেন।

শাহবাগের আজিজ সুপার মার্কেটের গুগল ম্যাপ লিংক :- শাহবাগ

শাহবাগ

টঙ্গী

গার্মেন্টস জাতীয় পণ্য ক্রয় করার জন্য টঙ্গী আশরাফ সেতু কমপ্লেক্সে ও ভালো মানের পণ্য পাওয়া যায়। আপনি যদি পাইকারি টি-শার্ট কিনতে চান তাহলে টঙ্গী গিয়ে ঘুরে আসতে পারেন।

টঙ্গী আশরাফ সেতু কমপ্লেক্সের গুগোল ম্যাপ লিংক:- টঙ্গী

আশরাফ-সেতু-শপিং-কমপ্লেক্স

কেরানীগঞ্জ

দেশের বিভিন্ন স্থানের সাথে টেক্কা দিয়ে রয়েছে কেরানীগঞ্জ। কেরানীগঞ্জে রয়েছে টি শার্টের পাইকারি বাজার। কেরানীগঞ্জে ও দেশের বিভিন্ন স্থান থেকে ভালো মানের গার্মেন্টস পণ্য আসে। চাইলে আপনি কেরানীগঞ্জে ঘুরে আসতে পারেন।

কেরানীগঞ্জের গুগল ম্যাপ লিংক :- কেরানীগঞ্জ

কেরানীগঞ্জ-উপজেলা

নারায়ণগঞ্জ

বাংলাদেশের অনেক টেক্সটাইল ফ্যাক্টরী নারায়ণগঞ্জে অবস্থিত। সুতরাং নারায়ণগঞ্জে এক্সপোর্ট কোয়ালিটি পন্য খুব সহজেই পাওয়া যাবে। চাইলে আপনিও নারায়ণগঞ্জ থেকে পাইকারিতে টেক্সটাইল পণ্য ক্রয় করতে পারেন।

নারায়ণগঞ্জের গুগল ম্যাপ লিঙ্ক :- নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

গাজীপুর

গাজীপুরেও অনেক টেক্সটাইল কোম্পানি রয়েছে। সুতরাং সেখানেও খুব ভালো মানের এক্সপোর্ট কোয়ালিটির টি-শার্ট অথবা টেক্সটাইলের অন্যান্য পণ্য খুব সহজেই পাওয়া যাবে। আপনি যদি খুবই ভালো মানের পণ্য নিয়ে ব্যবসা শুরু করতে চান তাহলে অবশ্যই গাজীপুর আপনার জন্য পারফেক্ট।

গাজীপুর গুগল ম্যাপ লিঙ্ক :- গাজীপুর

গাজীপুর

সাভার

সাভারে ও অনেক টেক্সটাইল ইন্ডাস্ট্রি রয়েছে যেখান থেকে খুব সহজেই আপনি এক্সপোর্ট কোয়ালিটির টি-শার্ট শার্ট প্যান্ট ইত্যাদি পেয়ে যাবেন। 

সাভারের গুগল ম্যাপ লিঙ্ক :- সাভার

সাভার-উপজেলা

চট্টগ্রাম

চট্টগ্রামে অনেক পাইকারি বাজার রয়েছে যেখান থেকে আপনি খুব সহজেই কম দামে টি-শার্ট ক্রয় করতে পারবেন।

চট্টগ্রামের গুগল ম্যাপ লিঙ্ক :- চট্টগ্রাম

চট্টগ্রাম

পাবনা

পাবনা খুবই বিখ্যাত পাইকারি বাজার রয়েছে যেখান থেকে খুব সহজেই পাইকারিতে টি-শার্ট ক্রয় করতে পারবেন।

পাবনার গুগল ম্যাপ লিংক :- পাবনা

পাবনা-জেলা

পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলার সাথেই থাকুন।

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701