ঠোঁট গোলাপি করার মেডিসিন

ঠোঁট গোলাপি করার মেডিসিন

এই পোষ্টের মাধ্যমে আমরা ঠোঁট গোলাপি করার ঔষধ সম্পর্কে জানতে পারবো।

আসসালামুয়ালাইকুম, আশা করি আপনারা সবাই ভাল আছেন, আপনাদের জন্য আজকে নতুন একটি কনটেন্ট নিয়ে এসেছি ঠোট গোলাপি করার মেডিসিন সম্পর্কে।

আজকে আমরা জানতে পারব কিভাবে ঠোঁটের কালো দাগ দূর করে ঠোঁটকে গোলাপি করা যায়। তাহলে চলুন দেখা যাক কিভাবে এই মেডিসিন ব্যবহার করবেন এবং নিজের ঠোঁটকে আকর্ষণীয় করে তুলবেন।

খুব সুন্দর ও আকর্ষণীয় করে তুলতে সবাই চায়। মুখের সৌন্দর্যের পাশাপাশি ঠোঁটের সৌন্দর্য খুবই গুরুত্বপূর্ণ। দেখা যায় আমরা সবাই নিজের মুখে খুব আকর্ষণীয় করে তোলার জন্য বিভিন্ন ক্রিম ব্যবহার করি কিন্তু ঠোঁটের দিকে কোন ধ্যান দেই না যার কারণে ঠোঁট কালো এবং শুষ্ক হয়ে থাকে।

ঠোঁটের কালো বা ফ্যাকাশে দাগ দূর করার জন্য প্রতি সপ্তাহে তিন থেকে চারবার ঠোঁট স্ক্রাব করা এবং লিপ মাস্ক ব্যবহার করা যার ফলে ঠোটের কালো বা ফ্যাকাশে দাগগুলো ধীরে ধীরে উঠে যাবে। কাল এবং ফ্যাকাশে দাগ উঠে গেলে আপনার ঠোঁট হয়ে উঠবে গোলাপি আকর্ষণীয়। তাই মনে করে প্রতি সাপ্তাহে রুটিনের মধ্যে ঠোঁটের যত্নটাও রাখবেন।

উপরে বলেছিলাম একটা মেডিসিন সাজেশন করব, অনেক রিসার্চ করে একটি মেডিসিন সাজেশন করলাম যা আপনাদের ঠোঁটের জন্য খুবই উপকারে আসবে মেডিসিন টির নাম হল “Clovat® ointment” (ক্লোভেট® অয়েন্টমেন্ট) এই মেডিসিনটির দাম ৬৮ টাকা। কিন্তু লোকাল দোকানগুলোতে দামের কিছু তারতম্য হতে পারে।

ক্লোভেট® অয়েন্টমেন্টের উপকারিতা 

  • ঠোঁট ফাটার সমস্যার সমাধান হবে।
  • ঠোঁটের কালো দাগ দূর হবে।
  • এবং ঠোঁটকে গোলাপি করে তুলবে।

ক্লোভেট® অয়েন্টমেন্টের কিছু ছবি :- 

ক্লোভেট® অয়েন্টমেন্টের ব্যবহারবিধি

ঘুমোতে যাওয়ার আগে ব্যবহার করবেন, আঙুলের সাহায্যে অল্প একটু ঠোঁটে ম্যাসাজ করে দিবেন তারপর সকালে ঘুম থেকে উঠে ধুয়ে ফেলবেন।

ক্লোভেট® অয়েন্টমেন্টের পার্শ্ব প্রতিক্রিয়া

এই ক্রিমটি এর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই বললেই চলে। ক্রিমটি ব্যবহারের পর কোন এরকম রিভিউ আসে নাই পার্শ্বপ্রতিক্রিয়া সম্পর্কে।

ক্লোভেট® অয়েন্টমেন্টের রিভিউ

এই ক্রিমটা সাধারণত একটু বেশি সময় নিয়ে থাকে ঠোঁট গোলাপি করার জন্য। ৭ – ৮ দিনের মধ্যে গোলাপি হয় না ধীরে ধীরে গোলাপি করবে। ক্রিমটা আনেকটা ভ্যাসলিনের মতন। ঠোঁটের মধ্যে অল্প একটু দিলেই হয়ে যায়। এর ব্যবহারবিধি খুবই সহজ।

এই ক্রিমটি একটি বিশেষ গুণ হচ্ছে ভাল রেজাল্ট পাওয়া যায়। সাধারণত বাজার থেকে অন্যান্য ক্রিম দিলে দেখা যায় ঠোঁট আরো বেশী কালো হয়ে যায় কিন্তু এই ক্রিম এর ক্ষেত্রে এরকম না পার্শ্ব প্রতিক্রিয়া অনেক কম। 

ক্রিমটি খুবই ভালো আপনি চাইলে ব্যবহার করে দেখতে পারেন। চাইলে ক্রিমটি কিনতে পারেন নিচের লিংকে ক্লিক করে।


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলা সাথেই থাকুন।

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?