একটি অ্যাপস দিয়েই ৩০০+ চ্যানেল দেখুন

এই পোষ্টের মাধ্যমে আমরা জানতে পারব কোন অ্যাপসটি দিয়ে ৩০০+ চ্যানেল দেখা যায়।

একটি অ্যাপস দিয়েই ৩০০+ চ্যানেল

বর্তমান সময়ে কেউই বাসায় বসে টিভি দেখে না। সবার হাতে হাতে এখন স্মার্টফোন। তাই সবাই চাই স্মার্ট ফোন থেকেই সব কাজ সারতে। 

দর্শকগণের মধ্যে অনেকেই টিভি সিরিয়াল, খেলা ইত্যাদি দেখেন। কিন্তু চ্যানেলগুলোতে নির্দিষ্ট সময়েই এগুলো প্রচার করে। সব সময় ঘরে বসে দেখারও সুযোগ হয় না কারণ কেউ অফিসে, কেউ বিভিন্ন জায়গায় ঘুরাঘুরিতে সময় চলে যায়। 

যারা টিভি সিরিয়াল খেলা ইত্যাদি দেখেন তারা অনেকেই গুগল সার্চের মধ্যে দেখার চেষ্টা করেন কিন্তু অনেকের চেষ্টাই বৃথা যায়। এখন আর কষ্ট করে গুগলে সার্চ করে বিভিন্ন ওয়েবসাইটে প্রবেশ করে ধোঁকা খেতে হবে না। 

তার জন্য আজকে এমন একটি অ্যাপস এর সন্ধান নিয়ে আসলাম, যেই অ্যাপসটি বাংলাদেশী চ্যানেল সহ সারা সারা বিশ্বের ৩০০+ চ্যানেল দেখতে পাবেন। অ্যাপসটি খুবই ভালো অন্যান্য অ্যাপসে দেখা যায় অনেক বাফারিং হয় কিন্তু এই অ্যাপসটিতে তুলনামূলক অনেক কম বাফারিং হয় এবং HD মুডে সবকিছু দেখা যায়।

অ্যাপ্লিকেশান টির নাম হল AOS TV

AOS TV লিখে গুগলে সার্চ করলে অনেক ওয়েবসাইট আসবে। সেখান থেকে যে কোন একটি ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিলেই হবে। তবে থাক আপনাদের সুবিধার্থে নিচে AOS TV ডাউনলোড লিংক দিয়ে দেওয়া হল।

AOS TV ডাউনলোড করে নিন

AOS TV


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলার সাথেই থাকুন

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701