৪ টি সমস্যার কারণে এন্ড্রয়েড ফোন ফ্ল্যাশ করতে হয়

এই পোষ্টের মাধ্যমে আমরা জানতে পারব কোন চারটি সমস্যার কারণে এন্ড্রয়েড ফোন ফ্লাশ করতে হয়।

আজকে এই পোষ্টের মাধ্যমে যে সমস্যাগুলো কথা তুলে ধরব এই সমস্যাগুলো যদি আপনি আপনার মোবাইলে দেখতে পান তাহলে অবশ্যই আপনার মোবাইলকে ফ্ল্যাশ মারতে হবে।

অ্যান্ড্রয়েড ফোন ফ্লাশ করার কারণগুলো

  • লোগো প্রবলেম 
  • অটোমেটিক রিস্টার্ট
  • অটোমেটিক ব্রাউজার ওপেন
  • মোবাইল স্লো হয়ে গেলে

লোগো প্রবলেম

এন্ড্রয়েড ফোনের লোগো প্রবলেম মানে হচ্ছে – আপনারা মোবাইল চালু করছেন, কিন্তু আপনার মোবাইলের কোম্পানির নাম এসে তারপরে আর কোন কিছু আসছে না। এরকম অবস্থায় থাকলে মোবাইলটি ফ্লাশ করতে হবে। 

ফ্লাশ করার পূর্বে আপনি চাইলে মোবাইলটিকে রিসেট করে দেখতে পারেন যে মোবাইলটি চালু হয় কিনা। যদি রিসেট করার পরেও কোনো কাজ না হয় তাহলে অবশ্যই মোবাইলটিকে ভালো কোন একটি সার্ভিস সেন্টারে নিয়ে ফ্লাশ করতে হবে।

অটোমেটিক রিস্টার্ট

আমরা অনেকেই এই সমস্যায় পড়ে থাকি। মাঝে মাঝে দেখা যায় আমাদের ফোন বারবার অটোমেটিক অফ হয়ে অন হয়। আপনি পুনরায় অন করার চেষ্টা করলে আবার ফোনের লোগো এসে আবার অফ হয়ে যাবে। এই সমস্যাটির নাম হচ্ছে অটোমেটিক রিস্টার্ট। 

আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন তাহলে আপনার মোবাইলটিকে ফ্লাশ করতে হবে। ফ্লাশ করার সময় অবশ্যই ভালো কোন সার্ভিস সেন্টারে নিয়ে ফ্ল্যাশ করবেন। 

অটোমেটিক ব্রাউজার ওপেন

অনেকের মোবাইল এ সমস্যাটি দেখা দেয়। মোবাইলে কোন কাজ করার সময় কোন কিছুতে প্রেস না হওয়ার শর্তেও অটোমেটিক কোন একটি ব্রাউজার ওপেন হয়ে গেল। এই সমস্যাটি সাধারণত রি-স্টার্ট মারলে শেষ হয় না। এই সমস্যা হলে আপনার মোবাইল অবশ্যই ফ্লাশ করতে হবে।

মোবাইল স্লো হয়ে গেলে

নতুন মোবাইলে যখন নতুন ছিল তখন অবশ্যই মোবাইলটি অনেক দ্রুত কাজ করেছে। কিন্তু ধীরে ধীরে মোবাইলটা স্লো হয়ে পড়েছে। যদি আপনার এন্ড্রয়েড ফোনটি স্লো হয়ে পড়ে তাহলে আপনার এন্ড্রয়েড ফোনের স্পিড বাড়ানোর জন্য অবশ্যই ফ্লাস মারতে পারেন। 


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলা সাথেই থাকুন।

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701