পাইকারি মোবাইল মার্কেট

এই পোষ্টের মাধ্যমে আমরা জানতে পারব বাংলাদেশের পাইকারি মোবাইল মার্কেটগুলো সম্পর্কে এবং এগুলো কোথায় কোথায় অবস্থিত।

আমরা অনেকেই মোবাইলের ব্যবসা করতে চাই। আবার কেউ কেউ নতুন স্মার্টফোন কিনতে চাই। তাদের সবার একটা প্রশ্ন হল কোথা থেকে কিনব? আপনি একটি কিনেন বা অনেকগুলো কিনেন – এগুলো পাইকারি মোবাইল মার্কেটেই পাবেন। আবার আপনি আপনার এলাকার মার্কেটেও পেতে পারেন। তবে সেখানে আবার পাইকারিতে ভালো দাম নাও পেতে পারেন। আজকের এই পোষ্টটি ভালোভাবে পড়লে জানতে পারবেন যে বাংলাদেশর কোন কোন মার্কেটে পাইকারি মোবাইল পাওয়া যায়।

বর্তমানে স্মার্টফোনের ব্যবসা ধুমছে চলছে। আপনি বাংলাদেশের যে কোন স্থানে, যে কোন মার্কেটে যান না কেন দেখবেন সেখানে অবশ্যই স্মার্টফোনের মিনিমাম একটি দোকান থাকবে। এ ব্যবসার মাধ্যমে অল্প টাকা ইনভেস্ট করে খুব সহজে লাভবান হওয়া যায়। এটি দারুন এবং স্মার্ট একটি ব্যবসা।

কোন পণ্য নিয়ে যদি আমরা ব্যবসা করতে চাই এই পণ্যটি যদি সব থেকে কম দামে কিনতে না পারি, তাহলে বর্তমানের প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকা খুব মুশকিল হয়ে যাবে। তার জন্য আমাদের প্রথমে জানতে হবে আমরা যে পণ্য নিয়ে ব্যবসা শুরু করব ওই পণ্যের পাইকারি বাজার কোথায় রয়েছে।

চলুন তাহলে দেখে নেয়া যাক স্মার্টফোনের পাইকারি মার্কেটগুলো

  • সুন্দরবন স্কয়ার মার্কেট
  • বসুন্ধরা শপিং কমপ্লেক্স
  • যমুনা ফিউচার পার্ক
  • গুলিস্তান শপিং কমপ্লেক্স

সুন্দরবন স্কয়ার মার্কেট

সুন্দরবন স্কয়ার মার্কেট গুলিস্তানে অবস্থিত। গুলিস্তান জিরো পয়েন্টে এসে যে কেউ কে বললেই আপনাকে দেখিয়ে দিবে। সুন্দরবন স্কয়ার মার্কেট

সুন্দরবন স্কয়ার মার্কেটে মোবাইল কেনার আগে অবশ্যই মোবাইলের দাম সম্পর্কে ইউটিউব অথবা গুগল থেকে ধারণা নিয়ে নিবেন। এখানে অফিশিয়াল, আনঅফিসিয়াল সব ধরনের মোবাইল পাইকারিতে বিক্রি করা হয়।

Sundarban Square Market

সুন্দরবন স্কয়ার মার্কেট এর গুগল ম্যাপ লিংক :- https://goo.gl/maps/ZMGMeyvEqZsCjQxZ9

বসুন্ধরা শপিং কমপ্লেক্স

বসুন্ধরা শপিং কমপ্লেক্স সম্পর্কে আপনাদের সবারই জানা রয়েছে। বসুন্ধরা শপিং কমপ্লেক্সে অনেক দোকান রয়েছে যারা পাইকারিতে মোবাইল ফোন বিক্রি করে। আপনি চাইলে বসুন্ধরা শপিং কমপ্লেক্স থাকে মোবাইল কিনতে পারেন।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স

বসুন্ধরা শপিং কমপ্লেক্স এর গুগল ম্যাপ লিংক :-  https://g.page/BCDL-BG?share

যমুনা ফিউচার পার্ক

যমুনা ফিউচার পার্ক খুবই জনপ্রিয়। যমুনা ফিউচার পার্কে ও অনেক পাইকারি দোকান রয়েছে যারা মোবাইল ফোন বিক্রি করে। এখানে অত্যাধুনিক ডিজিটাল স্মার্টফোন পাওয়া যায়। আপনি চাইলে খুব সহজেই যমুনা ফিউচার পার্কে গিয়ে আপনার কাঙ্খিত যে মোবাইলগুলো প্রয়োজন সেগুলো নিতে পারেন।

যমুনা ফিউচার পার্ক

যমুনা ফিউচার পার্কের গুগল ম্যাপ লিংক :- https://goo.gl/maps/WoeaErEoBTzm1WpZA

গুলিস্তান শপিং কমপ্লেক্স

গুলিস্তান শপিং কমপ্লেক্স। গুলিস্তান শপিং কমপ্লেক্স গুলিস্থানে অবস্থিত। জিরো পয়েন্ট থেকে নেমে একটু সামনে গুলিস্তান শপিং কমপ্লেক্স। এখানে দেশী-বিদেশী বিভিন্ন ধরনের স্মার্ট ফোন ওয়ারেন্টি গ্যারান্টি সহকারে বিক্রি করা হয়। আপনি যদি ফোন পাইকারি কিনতে চান তাহলে অবশ্যই একবার গুলিস্তান শপিং কমপ্লেক্স ঘুরে আসতে পারেন।

গুলিস্তান শপিং কমপ্লেক্স

গুলিস্তান শপিং কমপ্লেক্স এর গুগোল মাপ লিংক :- https://goo.gl/maps/PT2ri85wuWfrevDaA


সতর্কতাঃ পণ্য কেনার আগে যাচাই বাছাই করে কিনবেন এবং নিজ দায়িত্বে কিনবেন।


পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ 

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলা সাথেই থাকুন

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701