জুতার ছবি

এই পোস্টের মাধ্যমে আমরা বর্তমান সময়ে যেই বুট জুতার ছবি জনপ্রিয় সেই গুলো দেখানোর চেষ্টা করব।

আমাদের দেশে অনেকেই বুট লাভার রয়েছে। তাদের ছাড়াও বুট জুতাগুলো সবার কাছে মোটামুটি প্রিয়। বুট জুতা পরলে সবাইকে মানায়। এগুলো টেকসই হয়। বুট জুতার ছবি এবং এর আরো বিভিন্ন গুণাবলী রয়েছে।

চলুন তাহলে দেখে নেয়া যাক কিছু ভালো মানের বুটের ব্র্যান্ড নাম এবং জুতার ছবি।

গ্রেইনসন

১৭ শতকের মাঝামাঝি সময় থেকে এর যাত্রা শুরু হয় এখন এটি খুবই বিখ্যাত। কিন্তু এর দাম বেশ ভালো। যদি আপনার গ্রেইনসনের বুট পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই ক্রয় করতে পারেন।

ডা: মার্টেনস

ডঃ মার্টেনস এমন একটি ব্র্যান্ড যা বহুমুখী। চল্লিশের দশকে এই ব্রান্ডটি প্রতিষ্ঠিত হয়েছিল। খুবই দ্রুত মানুষের কাছে খুবই জনপ্রিয় হয়ে গিয়েছে। এই ব্র্যান্ডের সবচেয়ে ভালো দিক হলো আরামদায়ক এবং টেকসই। 

ক্লার্কস

১৮২৫ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এই ব্রান্ড। ১৯৫০ সালে এই ব্রান্ড মরুভূমির বুট ডিজাইন করেছিলেন তারপর থেকেই এটি খুবই জনপ্রিয়। এখন বর্তমানে এই কোম্পানিটি সেনাবাহিনীদের বুট বানাচ্ছে।

ট্রিকারস

ট্রিকারসের জুতা খুবই আকর্ষনীয় এবং সুন্দর। মনে হবে যেন প্রতিটি জুতাই আকর্ষণীয়। এই জুতা গুলো পড়েও আরামদায়ক এবং টেকসই মনে হয়। এক জোড়া জুতা পড়লেই আপনার এরকম অনুভূতি হবে যে এরকম পণ্য অন্য কোন ব্রান্ড খুবই কম তৈরি করে।

ব্লান্ডস্টোন

এই ব্রান্ডটি হল চিত্তাকর্ষক ব্র্যান্ড যা সর্বপ্রথম ১৮৭০ সালে প্রতিষ্ঠিত হয়েছিল এবং এখন খুবই জনপ্রিয়। এটি খুবই অল্প সময়ে বিশ্বব্যাপী পরিচিত হয়ে উঠেছে। এই কোম্পানির বুট গুলো পড়তে খুবই আরামদায়ক এবং একটু ব্যতিক্রমী অনুভব হয়। খুবই টেকসই এবং স্টাইলিস্ট।


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলার সাথেই থাকুন

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701