সেরা পাঁচটি হাই গ্রাফিক্স রেসিং গেম

এই পোষ্টের মাধ্যমে আমরা সেরা পাঁচটি হাই গ্রাফিক্স রেসিং গেম সম্পর্কে জানতে পারব।

আছে এ পোস্টের মধ্যে আমরা সেরা পাঁচটি হাই গ্রাফিক্স রেসিং গেম সম্পর্কে জানতে পারবো। আপনাদের সুবিধার্থে প্রত্যেকটি গেম এর লিংক নিচে ডিসক্রিপশন দেওয়া হবে। এই পোষ্টের মাধ্যমে যেই গেমসগুলো দেওয়া হবে। এই গেম গুলো সত্যিই অসাধারণ গেমস।

এই লিস্টের প্রত্যেকটি গেইমে অসাধারণ পারফরম্যান্স এবং গ্রাফিক্স দেখতে পাবেন। যা আপনাকে এক অন্য লেভেলের বিনোদন দিবে।

পাঁচটি হাই গ্রাফিক্স রেসিং গেমস

  • এসপাল্ট নাইন লেজেন্ড (Asphalt 9 Legend)
  • এসপাল্ট এইট এয়ার বন(Asphalt-8 Airborne)
  • গ্রেইড অটোস্পট (Grid Autosport)
  • নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড (Need for Speed Most Wanted)
  • নিড ফর স্পিড নো লিমিট (Need for Speed No Limit)

এসপাল্ট নাইন লেজেন্ড (Asphalt 9 Legend)

রেসিং গেম এর কথা চলছে কিন্তু এসপাল্ট সিরিজ থাকবে না এটা কি করে হয়। এই গেমটি কে প্রথম স্থানে রাখার কারণে হলো এই গেমের রিয়েলিস্টিক এবং গ্রাফিক্স।

যেহেতু পোস্টটি হাই গ্রাফিক্স গেম নিয়ে তাই এসপাল্ট নাইনের কথা না তুললে নয়। এই গেমের মধ্যে আপনি বিশ্বের সব ধরনের সুপার কারের একটি কালেকশন পেয়ে যাবেন। এই গেমে ডেভলপার কোম্পানী হচ্ছে “গেম লফট”।

যারা নিয়মিত গেম খেলেন তারা অবশ্যই কোন না কোন সময়ে “গেম লফট” গেম খেলেছেন। এই গেম এর বিল কোয়ালিটি এবং গ্রাফিক্স এত হাই যে গেমটি খেলার সময় আপনি আশ্চর্য হয়ে যাবেন। প্লে স্টোরে গেমটি এভেলেবেল কিন্তু গেমটি অনলাইন।

এসপাল্ট নাইন লেজেন্ড (Asphalt 9 Legend) গেমটির লিংক

এসপাল্ট এইট এয়ার ব্রণ (Asphalt-8 Airborne)

এই গেমটি যখন পাবলিশ হয়েছিল তখন খুবই পপুলার ছিল, এর গ্রাফিক্স এবং বিল কোয়ালিটির কারণে। যারা গেম লাভার তাদের তো এই গেমের কথা বলতেই হবে না কারণ হয়তো বা সবাই এই গেমটা খেলেছেন।

অসাধারণ ট্রেক দিয়ে রেসিং অসাধারণ গাড়ির কালেকশন এগুলো দেখে সবাই মগ্ন। প্লে স্টোরের রেটিং অনেক ভালো। আপনিও চাইলে একবার এই গেমটি ট্রাই করতে পারেন আশা করি আপনার থেকে অনেক ভালো লাগবে।

এসপাল্ট এইট এয়ার ব্রণ (Asphalt-8 Airborne) লিংক

গ্রেইড অটোস্পট (Grid Autosport)

গ্রেইড অটোস্পর্ট গেমটি খেলে আপনি অবশ্যই মুগ্ধ হবেন। কারণ এর অসাধারণ রেসিং ট্রাক আপনাকে রিয়েল রিয়েল একটি ফিল দিবে। গেমের মধ্যে রয়েছে অসাধারণ গ্রাফিক্স এবং এর কন্ট্রোল খুব ভালো।

অসাধারণ গ্রাফিক্স এবং কন্ট্রোল এর কারণে এই গেইমকে হাই গ্রাফিক্স রিসিং গেইম এর মধ্যে যুক্ত করা হয়েছে। আপনি যদি গেম লাভার হন তাহলে অবশ্যই কিন্তু গেইমটি ট্রাই করতে পারেন আশা করি অনেক ভালো লাগবে আপনার। 

গ্রেইড অটোস্পট (Grid Autosport) গেমটির লিংক

নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড (Need for Speed Most Wanted)

নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড গেমটি এক কথায় অসাধারণ। আবার হয়তো অনেকেই অনেককে কম্পিউটারে নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড গেমটি কম্পিউটারের খেলতে দেখেছেন কিন্তু এই গেমসটি মোবাইলেও এভেলেবেল

নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড এর মধ্যে আপনার মন কাড়বে এর অসাধারণ ডিজাইন এবং গ্রাফিক্স। গেমস মধ্যে সবচেয়ে মজার ব্যাপার হল আপনি যদি ট্রাফিক আইন ভঙ্গেন তাহলে আপনাকে পুলিশ ধরার চেষ্টা করবে এখানে আপনি পাবেন গেমের টুইস্ট।

গেমের মধ্যে রয়েছে অসংখ্য সুপার কার যা দেখতে খুবই সুন্দর আকর্ষণীয়। কিন্তু দুঃখের বিষয় হল গেমটি প্লে স্টোর থেকে কিনতে হয়। 

আপনারা চাইলে গেমটি প্লে স্টোর থেকে কিনতে পারেন নিচের লিংক দেওয়া আছে :- 

নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড (Need for Speed Most Wanted) লিংক

যাদের কাছে গেম কিনার টাকা নেই অথবা কিনতে চান না তাদের জন্য নিচে গুগল থেকে কিভাবে গেমটি ডাউনলোড করবেন তার ভিডিও এবং লিংক দেওয়া থাকবে।

নিড ফর স্পীড গেমসটি ফ্রী ডাউনলোড করতে :- ক্লিক করুন

নিড ফর স্পিড নো লিমিট (Need for Speed No Limit)

আমাদের লিস্টে পঞ্চম পর্যায়ে রয়েছে নিড ফর স্পিড নো লিমিট। এই গেমের গ্রাফিক্স এবং রিয়েল স্টিক ট্রেসিং এক্সপেরিয়েন্সের কারণে সেরা পাঁচটি রেসিং গেমের মধ্যে অন্তর্ভুক্ত হয়েছে। এই গেমে ডেভেলপার কোম্পানির নাম হচ্ছে “ইলেকট্রনিক আরস” গেম কোম্পানি

গেমের মধ্যে অসংখ্য কারের মডেল রয়েছে যা দিয়ে আপনি খুব সহজেই হাই বিল্ড কোয়ালিটি রাস্তায় রেস করতে পারবেন। রেস করার এক্সপেরিয়েন্স এক কথায় দারুন। আশাকরি গেমের গ্রাফিক্স এবং বিল্ড কোয়ালিটি দেখে আপনি মুগ্ধ হবেন।

নিড ফর স্পিড মোষ্ট ওয়ান্টেড গেমের লিংক


পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ

আরো ভালো ভালো পোস্ট পেতে টেক্সটাইল বাংলার সাথেই থাকুন।

টেক্সটাইল বাংলায় আপনাকে স্বাগতম!

আপনার লেখা টেক্সটাইল বাংলায় পাবলিশ করবেন কিভাবে?

Share your love
Maruf Sikder
Maruf Sikder

মোঃ মারুফ সিকদার। একজন টেক্সটাইল ইন্জিনিয়ার। টেক্সটাইল ছাত্র ছাত্রীদের কথা বিবেচনা করে শুরু করা টেক্সটাইল বাংলা। ব্যস্ততার পাশাপাশি টেক্সটাইলের বিভিন্ন বিষয়াদি আলোচনা করি টেক্সটাইল বাংলায়। আপনাদের জন্য এই ছোট প্রয়াস যেনো নিয়মিত কিছু করার প্রয়াস যোগায়। অবশ্যই টেক্সটাইল বাংলার সাথে থাকুন।

Articles: 701